বাঙালিনিউজ
বিনোদনডেস্ক
সম্প্রতি বলিউড গায়িকা জ্যাসলিন মাথারুর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের জন্য বয়ফ্রেন্ডের খোঁজ করছেন জ্যাসলিন মাথারু। বলছেন তিনি ‘সিঙ্গল’। খুব শিগগির ‘মিঙ্গল’ হতে চান। শুধু তাই নয়, তিনি যাঁকে সঙ্গী হিসেবে চান, তাঁকে জড়িয়ে ধরে আদর করতে চান বলেও জানান জ্যাসলিন।
তবে জানা গেছে, গত বছর ২০১৭ সালে এই ভিডিওটি শুট করেন জ্যাসলিন মাথারু। কিন্তু, বিষয়টি নিয়ে এতদিন এত কেউ তেমন মাথা ঘামায়নি। কিন্তু, বলিউডের এই গায়িকা বিগ বসের ঘরে পা দেওয়ার সঙ্গে সঙ্গে নতুন করে আলোচনায় এসেছে জ্যাসলিনের এই ভিডিও।

পাশাপাশি অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিনের গত ৩ বছর কিংবা সাড়ে তিন বছরের ‘ডেট’ নিয়েও প্রশ্ন উঠেছে। বলা হচ্ছে, অনুপের সঙ্গে তিন বছর ধরে ডেট করলে, জ্যাসলিন কীভাবে বয়ফ্রেন্ট খোঁজেন? আবার অনুপজিকেও তিনি কিভাবে নিজের বিশেষ বন্ধু বলে দাবি করেন? জ্যাসলিন মাথারু কিংবা অনুপ জালোটা, কেউই এসব প্রশ্নের জবাব এখনও দেননি বা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

তবে ৬৫ বছর বয়সী জনপ্রিয় ভজন গায়ক অনুপ জালোটার সঙ্গে ২৮ বছরের তরুণী জ্যাসলিন মাথারুর সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। অন্যদিকে অনুপের সঙ্গে জ্যাসলিনের সম্পর্ক নিয়ে তার বাবা কেশর মাথারু স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, অনুপ জালোটার সঙ্গে মেয়ের সম্পর্ক কখনওই মেনে নেবেন না তিনি।

কেশর মাথারু বলেছেন, তাঁর মেয়ের সঙ্গে অনুপ জালোটার যে সম্পর্কই থাক না কেন, তিনি কখনও এ বিষয়ে সম্মতি দেবেন না। এ বিষয়ে কেশর মাথারু বলেন, বিগ বসের ঘর থেকে বেরোনোর পর জ্যাসলিনের সঙ্গে তাঁরা এ বিষয়ে কথা বলবেন। তাঁর মেয়ে এই ধরনের কোনও ভুল সিদ্ধান্ত নিতে পারেন, তা ভাবতেই পারছেন না বলেও জানান কেশর মাথারু। তবে মেয়ের উপর তাঁর সম্পূর্ণ আস্থা রয়েছে। তাই জ্যাসলিন কোনও ভুল সিদ্ধান্ত নিতে পারেন না বলেও আশা করেন কেশর মাথারু।

তিনি জানিয়েছেন, জ্যাসলিন যদি কোনওভাবে অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক রাখে, তাহলে পরিবারের সঙ্গে তাঁর দূরত্ব বাড়বে। তিনি কোনওভাবে অনুপ জালোটার সঙ্গে মেয়ের এই অসম সম্পর্ক মেনে নেবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

স্পটবয়-এর খবর, বিগ বসের মঞ্চে যখন অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক রয়েছে বলে জ্যাসলিন জানান, সেই সময় থেকেই নাকি কেশর মাথারুর কাছে একের পর এক ফোন আসতে শুরু করে। শুধু তাই নয়, ‘হামারি বেটি হোতি তো কাটকে ফেক দেতি’ বলেও জ্যাসলিনের বাবাকে বার বার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। যদিও কে বা কারা জ্যাসলিনের বাবাকে হুমকি দিচ্ছেন তাঁর মেয়ের সম্পর্ক নিয়ে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি তিনি।

এখন বিগ বসের ঘর থেকে বেরোনোর পর জ্যাসলিন কী বলেন, সেটাই দেখার। তবে অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন সম্পর্কের বাঁধন বেশিদূর এগিয়ে নিয়ে যাবেন না বলেই আশা প্রকাশ করেন কেশর মাথারু।

উল্লেখ্য, গত সাড়ে তিন বছর ধরে নাকি জনপ্রিয় ভজন গায়ক অনুপ জালোটার সঙ্গে ‘ডেট’ করছেন। রয়েছেন লিভ ইন সম্পর্কেও। বিগ বসের মঞ্চ থেকে যখন জ্যাসলিন মাথারু অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেন, তখন চমকে ওঠেন স্বয়ং সালমান খানও।

অনুপ জালোটার দাবি, জ্যাসলিন তাঁর ছাত্রী। গান শেখাতে গিয়ে, একসঙ্গে রেওয়াজ করত গিয়েই নাকি জ্যাসলিনের সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত। যা নিয়ে বসের ঘরে গুঞ্জন এবং জল্পনা অব্যাহত।

অনুপ জালোটা ও জ্যাসলিনের সম্পর্ক নিয়ে যখন জোর জল্পনা চলছে, সেই সময় বিগ বসের ঘরে কিন্তু জমিয়ে খেলছেন এই জুটি। বিগ বসের ‘ক্যাপ্টেনসি টাস্কে’ অনুপ জালোটাকে রাজকুমারের আসনে বসানো হয়। অন্যদিকে অনুপের আপ্ত সহায়কের পদে রাখা হয় জ্যাসলিনকে। আর সেই টাস্কে দীপিকা কাকরকে ছাপিয়ে ‘ক্যাপ্টেনসি টাস্কে’ জয়ী হন কৃতি বর্মা এবং রশমি জুটি। সূত্র: জি নিউজ।